রাব্বি আহমেদ, বরগুনা প্রতিনিধিঃ বরগুনার নলটোনা ইউনিয়নের গর্জনবুনিয়া গ্রামে সোমবার সন্ধায় নাজমুল হাসান(৮) নামের এক শিশুর উপর নির্যাতনের অভিযোগে আজ (মঙ্গলবার) একদিনের মধ্য গ্রেফতার করেছে পুলিশ।
আজ রাত সাড়ে ৯টায় গর্জনবুনিয়া গ্রাম থেকে ইউসুফ আকন(৫০) কে বরগুনা থানা পুলিশ গ্রেফতার করে। সোমবার শেষ বিকালে অন্য শিশুদের সাথে ইউসুফ শরীফের কুঠার কুড়ের (ধানের নাড়া) পাশে ১০/১২ জন শিশুর সাথে নাজমুল হাসান ও তার ছোট ভাই খেলা করছিলো।সন্ধা ঘনিয়ে এলে ইউসুফ আকন শিশুদের গালিগালাজ করতে করতে ধাওয়া করলে শিশুরা পালিয়ে যায়। দৌড়ে পালাতে গিয়ে নাজমুল হাসান রাস্তার উপর পড়ে যায়। ইউসুফ আকন নাজমুল হাসানকে তুলে চড় – থাপ্পড় দিয়ে রাস্তার পাশে থাকা গাছের বড় গুড়ির উপর ছুড়ে মারে। স্হানীয়রা এগিয়ে এসে নাজমুলকে উদ্বার করে গুরুত্বর আহতাবস্থায় হাসপাতালে ভর্তি করা করে।
অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্হলে গিয়ে সত্যতা পেয়েছে বলে কলম কথাকে নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহমেদ। তিনি বলেন,আজ (মঙ্গলবার) রাতে অভিযুক্ত ইউসুফ আকনকে গ্রেফতার করা হয়েছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে মারধরের কথা স্বীকার করেছে।